Thursday, February 1, 2018

খুব সহজে আপনার ওয়েব সাইট কে ১১০+ সার্চ ইঞ্জিনে সাবমিট করুন।

আমাদের সাধারনত প্রত্যেকের নিজস্ব একটা ওয়েবসাইট আছ। কিন্তু আমাদের কষ্টের বিষয় এই যে আমরা আমাদের সাইট থেকে ভালো কোন ফিডব্যাক পাইনা কারন একটাই আমাদের সাইটে নিয়মিত ভিজিটরের আনাগোনা হয়না। সাইটে ভিজিটর কম। আর এই জন্যই আমাদের সাইটকে এস,ই,ও করা টা খুব জরুরি। তা না হলে আমাদের সাইট এ ভিজিটর আসবেনা।

কিন্তু আমরা সকলে জানি একটা সাইট সফল এবং সম্পুর্ন ভাবে এস,ই,ও করতে গেলে কি পরিমান কষ্ট ও পরিশ্রম করতে হয়। আপনারা হয়তো জানেন একজন প্রোফেশনাল এস,ই,ও মাস্টার একটা সাইট কে এস,ই,ও করে দিতে ১০০০০-২০০০০ টাকা চেয়ে বসে যা আমাদের পক্ষে দেওয়া সম্ভব না। তাই আমরা সহজ যে নিয়মে আমাদের সাইটকে এস,ই,ও করতে পারি সেই চেষ্টা করবো। আমার আজকের মুল বিষয় এটাই কিভাবে সহজে আমাদের সাইটকে ১০০+ সাইটে সাবমিট করা যায়।

তাহলে চলুন দেখে নেওয়া যাক:

এজন্য আপনাকে diggza.com এই সাইটে প্রবেশ করতে হবে। এর পর যা করতে হবে তা আপনি নিজেই পারবেন, তাই আর কিছু বিস্তারিত লিখলাম না। আর যদি না পারেন তাহলে কমেন্ট করে জানাবেন। ধন্যবাদ।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: